Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিয়ার শাহাদাতবার্ষিকী পালনে খুলনায় ১৫ দিনের কর্মসূচি

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীরউত্তম) এর ৩৫তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় পালনে ১৫ দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে খুলনা মহানগর বিএনপি। কর্মসূচি শুরু হবে ১৬ থেকে ৩০ মে পর্যন্ত মহানগরীর প্রতিটি ওয়ার্ড, থানা ও ইউনিয়নে এ লক্ষ্যে পৃথক পৃথক কর্মসূচি পালিত হবে। প্রতিটি ওয়ার্ডে শহীদ জিয়ার প্রতিকৃতি ও বাণী সম্বলিত প্যানা ব্যানার স্থাপন করা হবে, নির্মিত হবে তোরণ, লাগানো হবে পোস্টার। জিয়ার কর্মময় জীবনের ওপর বক্তব্য সম্বলিত বই ও লিফলেট প্রকাশ করে তা মহানগরীর প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেয়ার পদক্ষেপ গ্রহণ করা হবে। গতকাল শনিবার বেলা ১১টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা মহানগর বিএনপির সাংগঠনিক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভায় সভাপতিত্ব করেন।
গৃহীত কর্মসূচি পালন করবে মহানগর বিএনপি, মুক্তিযোদ্ধা দল, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, আইনজীবী ফোরাম, মহিলা দল, ওলামা দল, মৎস্যজীবী দল, ড্যাব, অ্যাব, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এ্যাসোসিয়েশন, তাঁতী দল, জিয়া পরিষদ, জাসাস এবং পাঁচ থানা বিএনপি। শাহাদাত বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে মহানগর বিএনপি একটি আলোচনা সভা আয়োজন করবে বলে সভায় সিদ্ধান্ত হয়।
সভায় উপস্থিত ছিলেন নগর বিএনপিসাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, শেখ খায়রুজ্জামান খোকা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিয়ার শাহাদাতবার্ষিকী পালনে খুলনায় ১৫ দিনের কর্মসূচি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ