Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস’র কালেক্টর খুন

স্টাফ রিপোর্টার রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

রাঙামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে জেএসএস (এমএন) লারমা গ্রুপের কালেক্টার বাজাগুলো ওরফে রাজা চাকমা নামে একজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভোররাতে লংগদু উপজেলার লংগদু সদর ইউনিয়নের বান্দরতলায় এই ঘটনা ঘটে। নিহত রাজা চাকমা পাহাড়ের আঞ্চলিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস (এমএন) লারমা গ্রুপের কালেক্টর হিসেবে উক্ত এলাকায় কর্মরত ছিলো বলে দলীয় সূত্রে জানা গেছে।
লংগদু থানার এসআই দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, থানা পুলিশের একটি দল নিহতের লাশ উদ্ধারে ঘটনাস্থলের দিকে গেছে, তারা ফিরে আসলে বিস্তারিত জানা যাবে।

স্থানীয়রা জানিয়েছে, বাজাগুলো ওরফে রাজা চাকমার বাড়ি লংগদু উপজেলাধীন বড়আদম এলাকায়। সে জনৈক বীরেন্দ্র চাকমার ছেলে। সংগঠনের পক্ষে চাঁদা আদায়ে কালেক্টারের দায়িত্ব নিয়ে সে বান্দরতলা এলাকায় জনৈক শান্তিময় চাকমার বাড়িতে বসবাস করতো। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও সে উক্ত বাড়িতে রাত্রিযাপনকালে প্রতিপক্ষ পার্বত্য চুক্তি বিরোধী সংগঠনের সশস্ত্র একদল সন্ত্রাসী রাত আড়াই টার সময় উক্ত শান্তিময় চাকমার বাড়িটি ঘেরাও করে। এসময় কালেক্টর রাজা চাকমাকে গুলিকরে মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা চলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ