Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে চাঞ্চল্যকর নিহত তিশার পরিচয় পাওয়া গেছে

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ৪:৫৩ পিএম

সিলেটের ওসমানীনগরে নিহত তিশার (৩০) পরিচয় পাওয়া গেছে। তিশার পুরো নাম মিসেস সুমি আক্তার তিশা। সে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার নয়নপুর (মস্তান বাড়ী) গ্রামের আব্দুল মান্নানের মেয়ে।
থানা সুত্রে জানা যায়, নিহত তিশার প্যান্টের পকেটে একটি মেমোরিকার্ড পাওয়া যায়। সেখানে তার আরো ছবি ও একটি মোবাইল নাম্বার পাওয়া যায়। এই নাম্বারের সূত্র ধরে তার বোনের নাম্বার সংগ্রহ করে ছবি প্রেরণ করা হলে তার বোন নাজমা বেগম (৪৫) নিশ্চিত করেন এটা তার বোন তিশার।
উল্লেখ্য, অজ্ঞাত মহিলার লাশ গত ৫ নভেম্বর ওসমানীনগর থানার দয়ামীর এলাকার পরিত্যক্ত জমিতে মাটি চাপা অবস্থায় উদ্ধার করে পুলিশ। তিশা বিয়েতে রাজি না হওয়ায় তাকে গলাটিপে হত্যা করা হয়। এ ঘটনার সাথে জড়িত ৫জনকে আটক করা হয়। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-০৩, ০৬/১১/১৮।
এব্যাপারে এস আই মমিনুল ইসলাম বলেন, তিশার প্যান্টের পকেটের ভিতর একটি মেমোরিকার্ড পাওয়া যায়। আর এরই সূত্র ধরে তার পরিচয় সনাক্ত করতে সচেষ্ট হই। এ ঘটনার সাথে জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওসমানীনগরে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ