Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

স্থায়ী ক‌মি‌টির পর ২০ দল‌ীয় জো‌টের বৈঠক চল‌ছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ৭:১৯ পিএম
জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে কি না- সেই বিষয়ে সিদ্ধান্ত নিতে দলের স্থায়ী কমিটির বৈঠকের পর ২০ দলীয় জোটের সঙ্গে বৈঠকে বসেছেন দলটির নেতারা।
 
শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়েছে।
 
বৈঠকে ২০ দলীয় জোটের নেতাদের মধ্যে এলডিপির কর্নেল অলি আহমেদ, বি‌জে‌পির আন্দালিব রহমান পার্থ, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, জামায়াতের আব্দুল হালিম, জাগপার তাসমিয়া প্রধান, খেলাফত মজলিসের মাওলানা ইসহাক, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, সাম্যবাদী দলের কমরেড সাঈদ আহমেদ, ডিএলের সাইফুদ্দিন আহমেদ মনি, জমিয়তে উলামায়ে ইসলামের নূর হোসেন কাসেমী, ইসলামী ঐক্যজোটের মাওলানা আব্দুর রকিব প্রমুখ উপস্থিত রয়েছেন।
 
এর আগে নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে বেলা পাঁচটার দিকে বৈঠকে বসেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা।
 
স্থায়ী কমিটির বৈঠক শেষে জোটের শীর্ষ নেতাদের সাথে বৈঠকে বসলো দলটি। এরপর রাতে জাতীয় নেতারা বৈঠকে বসবেন যেখানে সিদ্ধান্ত হবে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি এবং জাতীয় অংশ নেবে কি না।


 

Show all comments
  • Mainul Islam ১০ নভেম্বর, ২০১৮, ৮:০৯ পিএম says : 0
    If bnp participate the election, they will fall in major problem.
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ১০ নভেম্বর, ২০১৮, ৮:১৭ পিএম says : 0
    নির্বাচন চ্যালেন্জ হিসাবে গ্রহন করুন |
    Total Reply(0) Reply
  • মো : সোহেল হোসেন ১০ নভেম্বর, ২০১৮, ১১:১০ পিএম says : 0
    জাতীয় ঐক্যফ্রন্টের মাননীয় সদস্য বৃন্দ দোয়া করা দৃষ্টি আকর্ষণ করুন দ্রুত সিন্ধান্ত নিন। সকাল জেলায় সমাবেশ করুন,জনগণ এর সাথে দ্রুত আওমালীগে এর অপো কৌশল গুলো শেয়ার করুন ,জনগণ আপনাকে এবং আপনার সাথে যারা আছেন তাদের সরাসরি দেখলে এবং আপনাদের কথা শুনলে ঠিক ই ঘর থেকে বের হবে। জনগণ কে বুঝান। অবস্যই কথা শুনবে।ডঃ কামাল স্যার ,আঃ সা ম আব্দুর রব স্যার ,মাহমুদুর রহমান স্যার ,বঙ্গবীর কাদের সিদ্দিক স্যার সবাই অন্তত এক বার সকল জেলা শহরে সমবেত হন। আল্লাহ দয়া করলে জয় অবসসম্ভাবী। মো : সোহেল হোসেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ