Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

মির্জাপুরে আ.লীগ ৫ নেতার মনোনয়ন পত্র সংগ্রহ

মির্জাপুর(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ৮:০২ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে দলীয় মনোনয়ন লাভের আশায় আওয়ামী লীগের পাঁচ নেতা মনোনয়ন পত্র সংগ্রহ করেছে।
এরা হলে স্থানীয় সাংসদ উপজেলা আ.লীগের সভাপতি মো. একাব্বর হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, টাঙ্গাইল জেলা আ.লীগের সদস্য কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ, জেলা আ.লীগের আরেক সদস্য টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল। এদের মধ্যে একাব্বর হোসেন, মীর শরীফ মাহমুদ ও মেজর (অব.) খন্দকার আব্দুল হাফিজ শুক্রবার প্রথম দিনেই মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
মনোনয়ন পত্র সংগ্রহকারীদের ফেসবুক স্ট্যাটাস ও একজনের সঙ্গে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
স্থানীয় এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন বলেন নির্বাচিত হয়ে তিনি এলাকার যে উন্নয়ন করেছেন বিগত ৪০ বছরেও সে উন্নয়ন হয়নি। নেতাকর্মীদের চাওয়া বিবেচনায় দল তাকে পুনরায় মনোনয়ন দেবেন বলে তিনি মনে করেন।
খন্দকার আব্দুল হাফিজ জানান, দীর্ঘদিন ধরে তিনি দলের পেছনে শ্রম দিয়ে যাচ্ছেন। দল তাঁকে মনোনয়ন দেবে বলে তাঁর প্রত্যাশা। তবে দল অন্য কাউকে মনোনয়ন দিলে তিনি তাঁকে বিজয়ী করতে কাজ করে যাবেন বলে উল্লেখ করেন। জেলা আওয়ামী লীগ নেতা খান আহম্মেদ শুভ বলেন, দীর্ঘদিন ধরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এলাকাবাসীর কাছে তুলে ধরার পাশাপাশি নেতাকমর্মীদে সংগঠিত করে দলকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। তরুণ ভোটারদের তার প্রতি একক সমর্থন রয়েছে উল্লেখ করে দলীয় মনোনয়ন তিনিই পাবেন বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে

৫ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ