Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎ সাশ্রয়ে ফরিদগঞ্জে মতবিনিময় সভা

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

ফরিদগঞ্জে বিদ্যুৎ সাশ্রয় ও বিদ্যুৎ ব্যবহারে সচেতনতা বৃদ্ধির লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ভোটাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। গত শুক্রবার সভায় প্রধান অতিথি ছিলেন, চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২-এর কামতা জোনাল অফিসের এজিএম রফিকুল ইসলামের সভাপতিত্বে সমবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আরিফুর রহমান আজাদ, ৫ নং গুপ্টি পূর্ব ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল গণি বাবুল পাটোয়ারী, ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান। সভাপরিচালনা করেন উপজেলা যুব লীগের আহ্বায়ক বিল্লাল হোসেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য ড.শামছুল হক ভূঁইয়া বলেন, প্রধানমন্ত্রী নিজের হাতে সুইচ বন্ধ করে বিদ্যুৎ সাশ্রয় করেন। বর্তমানে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ রেকর্ড গড়েছে। কিন্তু এই সম্পদ সঠিক হারে ব্যবহারের দায়িত্ব আমাদের সকলের। আপনারা বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ি হবেন। মনে রাখবেন, আপনার সাশ্রয়কৃত একটু বিদ্যুৎ অন্যের ঘরে আলো জ্বালাবে।
সম্প্রতি ভোটাল গ্রামে প্রায় ৯৫ লাখ টাকা ব্যয়ে ছয় কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইন উদ্বোধন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ