Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছিনতাইয়ে ব্যবসায়ীরা আতঙ্কে

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

মাদারীপুরের কালকিনিতে একেরপর এক ছিনতাইয়ের ঘটনা ঘটছে। ছিনতাইকারীরা দেশীয় অস্ত্রের মুখে জিম্মিকরে নিয়ে যাচ্ছে ব্যবসায়ীদের নগদ টাকাসহ মোবাইল সেট। প্রায় প্রতিদিনই কোনো না কোনো ব্যবসায়ী ছিনতাইকারীদের কবলে পড়ছেন। এনিয়ে কালকিনি থানা পুলিশকে অবগত করলেও কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না বলে অভিযোগ ভুক্তভোগীদের। এতে জানমালের নিরাপত্তা নিয়ে চরম আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে ব্যবসায়ীরা।

জানা যায়, গতকাল শনিবার ভোরে জাকির হোসেন নামের এক মৎস্য ব্যবসায়ীর কাছ থেকে কালকিনি-ভূরঘাটা সড়কের কাঠেরপোল নামকস্থান থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে নগদ ২২শ’ টাকা ও ব্যবহৃত মোবাইল সেট নিয়ে যায় ছিনতাইকারীরা। এর আগে গত ৬ নভেম্বর সকালে আলীপুর থেকে আসার সময় কালকিনি সমিতিরহাট সড়কে ছিনতাইকারীর কবলে পরে ব্যবসায়ী ওবায়দুল ইসলাম। তার কাছ থেকে নগদ আট হাজার টাকা ও ব্যবহৃত মোবাইল সেট ছিনিয়ে নেয়। গত ০২ নভেম্বর সকালে কালকিনি-ভূরঘাটা সড়কের রেন্ডিতলা নামকস্থানে তৈয়বআলী নামের এক ব্যবসায়ীর ১২ হাজার নগদ টাকা ও মোবাইল সেট নিয়ে যায় ছিনতাইকারীর দল। ২৯ অক্টোবর সকালে উপজেলার গোপালপুর থেকে নুরুল হক নামের এক ব্যবসায়ীর ৩২শ’ টাকা ও মোবাইল সেট ছিনতাই হয়। এ ছাড়াও গত ৫ অক্টোবর সকালে আ. রব হাওলাদার নামের এক কাঁচামালের ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ