Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে জামায়াতের আট মহিলা কর্মী আটক

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের মহিষপুর এলাকায় গোপন বৈঠকের সময় জামায়াতের আট মহিলা কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার ধাইনগর ইউনিয়নের মহিষপুরের মনিরুল ইসলামের স্ত্রী মোসা. শিরিন বেগম (৪৮), একই এলাকার ভিখু আলীর স্ত্রী রাহেলা বেগম (৪০), সেলিম রেজার স্ত্রী রোজিলা বেগম (৩০), সুমন আলীর স্ত্রী আজিজা বেগম (২৩), কাশেম আলীর স্ত্রী তাহেরা বেগম (৪৫), মৃত আবুল বাশারের স্ত্রী মুকতারা বেগম (৪২), সেফাজুল ইসলামের স্ত্রী সাকেরা বেগম (৪৫) ও রুবেল আলীর স্ত্রী মোসা. নাজমা বেগম (২৫)।

শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, মহিলা জামায়াত নেত্রী ও কর্মীরা নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠক করছে, এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপজেলার ধাইনগর ইউনিয়নের মহিষপুর এলাকার একটি বাড়িতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে জামায়াতের আটজন মহিলা নেত্রী ও কর্মীকে আটক করে। এর মধ্যে দুজন মহিলা নেত্রী রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
এ সময় তাদের কাছ থেকে কিছু জিহাদি বই জব্দ করা হয়।

এ ঘটনায় রাতেই এসআই আবদুস সালাম বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে শিবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ