Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের আগেই চমকে দিলেন রণবীর-দীপিকা

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বলিউড তারকা রনভীর-দীপিকার বিয়ে সম্পন্ন হবে আর চার দিন পরেই। এর আগে ভাগেই চমক দেখালেন তারা। গতকাল শনিবার সকালে রণবীর সিং ও দীপিকা পাড়–কোন রওনা দিয়েছেন ইতালির উদ্দেশে। সেখানেই বসবে তাদের বিয়ের আসর। যাওয়ার আগে মুম্বাই এয়ারপোর্টেই তারা চমকে দিলেন ভক্তদের।
দু’জনেই ম্যাচিং সাদা রঙের পোশাকে উপস্থিত হয়েছিলেন। বেশ হাসি-খুশি ছিলেন তারা। দীপিকা পরেছিলেন টার্টলনেক ওভারসাইজ টপ আর পাশ দিয়ে কাটা লম্বা স্কার্ট। রণবীরও সাদা রঙের পাতিয়ালা স্যুট পরেছিলেন।
রণবীরের সঙ্গে তার বাবা-মাকেও দেখা যায় এয়ারপোর্টে। প্রসঙ্গত, তাদের ঘনিষ্ঠ মাত্র ৩০ জনকে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এ নিমন্ত্রণ করেছেন দীপবীর।
জানা গেছে ইতালির লেক কোমোয় ভিলা দেল বালবিয়ানেল্লোতে আগামী ১৪ ও ১৫ নভেম্বর রনবীর সিং ও দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।
ইতিমধ্যেই অবশ্য বিয়ের আগের আচার অনুষ্ঠান শুরু হয়ে গেছে দুই পরিবারেই। নভেম্বরের শুরুতে দীপিকার বেঙ্গালুরুর বাড়িতে পুজো ও মুম্বাইতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রণবীর-দীপিকা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ