Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সাধারণ মানুষ মরলে তার কোন বিচার হয়না বঙ্গবীর কাদের সিদ্দিকী

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, আমাদের জীবনের কোন নিরাপত্তা নেই। তনু হত্যা হয়েছে আজ দেড় মাস। কিন্তু এখনো তার কোন বিচার হয়নি। এ সরকারের আমলে সাধারণ মানুষ মরলে তার কোন বিচার হয়না। দেশের শিশু বাচ্চারা আজ নিরাপদ না। সারা দেশে হত্যার রাজনীতি চলছে। তার কোন বিচার হচ্ছে না। তিনি আরো বলেন, আমি ভোটারের ভোটাধিকার বাস্তবায়নের জন্য দেশ স্বাধীন করেছিলাম। আমি কোন মানুষ খুন করার জন্য, কোন মা-বোনের ইজ্জত নষ্ট করার জন্য এ দেশকে স্বাধীন করি নাই। তিনি বলেন, আমাদের ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব। এই ছিল আমাদের শ্লোগান। কিন্তু আজ আওয়ামীলীগ সরকার বলে আমার ভোট আমি দিব, তোমার ভোটও আমি দিব। এখন আর ভোটাররা ভোট দেয় না, ভোট দেয় শয়তানরা।
কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে নিরবচ্ছিন বিদ্যুৎ সরবরাহের দাবী ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে শনিবার কালিহাতী উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, আমি কিছু চাই না, আমি শুধু ভোটারের ভোট চাই। সুষ্ঠু ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই জয়ী হতে হবে। এখন আর ভোট ছিনতাই করতে দেব না।
নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবীতে তিনি আরো বলেন, কালিহাতীতে দিনের বেলায় যে কত বার বিদ্যুৎ থাকে না তার কোন ঠিক নেই। রাতের বেলায়ও বিদ্যুৎ থাকে না। এক হাজার টাকার বিল তিন হাজার টাকা। এই ভাবে চলতে দেওয়া যায় না। এখনও সময় আছে। বিদ্যুতের বিল তিন ডাবল না করে সঠিক বিল করেন। না হলে কিন্তু সামনে বিপদ আছে।
কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি হাসমত আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, জেলা কমিটির সভাপতি এইচ এম আব্দুল হাই, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ