Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে তরুণী গণধর্ষিত : আটক ৪

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার সাভারে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে চার জনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রাম থেকে তাদেরকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে- কালিয়াকৈর গ্রামের বিল্লাল হোসেন (৩০), আল আমিন (৩২), রাফিজ উদ্দিন (২৫) ও হানিফ (২৪)।
সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, শুক্রবার রাতে ওই যুবতীকে (২২) পূর্ব পরিচিত বিল্লাল হোসেন কালিয়াকৈর গ্রামের আল আমিনের বাড়িতে নিয়ে মুখ চেপে ধরে চার জন মিলে গণধর্ষণ করেন। পরে সকালে ওই তরুনী চার ধর্ষণকারীর বিরুদ্ধে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করলে পুলিশ ওই গ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
পরিদর্শক জাকারিয়া আরও বলেন, ধর্ষণকারীদের দুপুরে আদালতে প্রেরণ করা হবে। ও ধর্ষিতার মেডিকেল চেকাপের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তিনি দাবী করেন, ওই যুবতী ভ্রাম্যমান পতিতা। টাকা কম দেয়ায় এ অভিযোগ করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবতীকে এ কথা স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ