Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংলাপে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়েছি : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়েছি। জনগণ যাকে ভোট দেবে, সেই ক্ষমতায় আসবে। গতকাল শনিবার সন্ধ্যায় গণভবনে রংপুরের পীরগঞ্জ, গোপালগঞ্জের কোটালিপাড়াা ও টুঙ্গিপাড়ার নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎকালে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ ভোটের জন্য নয়, জনগণের জন্য সারা দেশে সুষম উন্নয়ন করেছে। যে উন্নয়ন হয়েছে, তাতে ভোট চাইতে না গেলেও জনগণ ভোট দেবে বলে আশা করি। জনগণের দোরগোড়া গিয়ে সরকারের উন্নয়নের প্রচার ও ভোট চাওয়ার আহ্বান জানান তিনি।
শেখ হাসিনা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কোনো জ্বালাও- পোড়াও হলে, তাদের ক্ষমা করা হবে না। কোন আসনে জয়লাভ করেছি, কোথায় করিনি সব জায়গায় উন্নয়ন করেছি। এ সময় পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান, জাপার সাবেক এমপিও নূর মোহাম্মদ মন্ডল আওয়ামী লীগে যোগ দেন। ২০০৮ সালে তিনি বিএনপিতে যোগ দিয়ে উপজেলা চেয়ারম্যান পদে নিবাচিত হন। গণভবনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া, কোটালিপাড়া ও রংপুরের পীরগঞ্জের আওয়ামী লীগের নেতারা দলীয় সভাপতি শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।



 

Show all comments
  • দোলন ১১ নভেম্বর, ২০১৮, ২:২৬ এএম says : 0
    কিন্তু আমরা আশ্বস্ত হতে পারছি না
    Total Reply(0) Reply
  • রুবেল ১১ নভেম্বর, ২০১৮, ২:২৭ এএম says : 0
    তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন
    Total Reply(0) Reply
  • Billal Hosen ১১ নভেম্বর, ২০১৮, ৯:৪৭ এএম says : 0
    আল্লাহ তাআলা বলেন, “নারী, সন্তান-সন্ততি, জমাকৃত সোনা-রূপার ভাণ্ডার, পছন্দসই (চিহ্নত) ঘোরা, চতুষ্পদ জন্তু ও ক্ষেত-খামারের প্রতি আসক্তি মানুষের নিকট লোভনীয় করা হয়েছে। এ সব ইহজীবনের ভোগ্য বস্ত। আর আল্লাহর নিকতেই উওম আশ্রয়স্থল রয়েছে”। (আলে ইমরান ১৪) তিনি আরো বলেন, ” হে মানুষ! আল্লাহর প্রতিশ্রুতি সত্য; সুতরাং পার্থিব জীবন যেন কিছুতেই তোমাদেরকে প্রতারিত না করে এবং কোন প্রবঞ্চক যেন কিছুতেই আল্লাহ সম্পর্কে প্রবঞ্চিত না করে”। (সূরা ফাত্বির ৫ আয়াত) আল্লাহ তাআলা অন্য জায়গায় বলেন, “প্রাচুর্যের প্রতিযোগিতা তোমাদেরকে মোহাচ্ছন্ন করে রেখেছে। যতক্ষণ না তোমরা (মরে) কবরে উপস্থিত হও। কখনও নয়, তোমরা শীঘ্রই জানতে পারবে। আবার বলি, কখনও নয়, তোমরা শীঘ্রই জানতে পারবে। সত্যিই, তোমরা নিশ্চিত জ্ঞান থাকলে অবশ্যই তোমরা জানতে (ঐ প্রতিযোগিতার পরিণাম)” (সূরা তাকাসুর ১-৫ আয়াত)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ