Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সভায় বক্তব্য দিয়েই মারা গেলেন আ’লীগ নেতা

সিলেট ‍ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ১১:২২ এএম

সিলেটের ওসমানীনগরে নৌকা মার্কার সমর্থনে দলীয় সভায় বক্তব্য রাখার পরই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইছবর উল্যা (৬৫) নামে এক আওয়ামী লীগ নেতা।
শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার উমরপুর ইউপির মাটিহানি গ্রামে সভায় বক্তব্য শেষে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

মৃত ইছবর উল্যা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি উপজেলার উমরপুর ইউপির মাটিহানি গ্রামের মৃত কুরপান উল্যার ছেলে।

যুবলীগ নেতা এমদাদ খান বলেন, আমাদের বাড়িতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইছবর উল্যা নৌকা মার্কার সমর্থনে উঠোন বৈঠকে বক্তব্য রাখেন। সভা শেষে নাস্তা খাওয়ার আগে হঠাৎ তিনি অজ্ঞান হয়ে মাটি পড়ে যান।

সভায় উপস্থিত অন্যরা তাকে প্রথমে তাজপুর পেরাডাইজ ক্লিনিকে ও পরে সিলেট নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎকরা ইছবর উল্যাকে মৃত বলে ঘোষণা করেন।



 

Show all comments
  • Abdullah ১৪ নভেম্বর, ২০১৮, ৯:৩৫ পিএম says : 0
    আললাহ কুরআনে ঘোষনা করেন- ”কুললু নাফসিন জা ইকাতুল মাউত্” প্রত্যেক প্রাণীকেই মৃত্যুর শাদ গ্রহন করতে হবে। কে কোথায় কবে মারা যাবে তা কেউ জানেনা। তাই এখনই তওবা করে, আল্লাহ প্রদত্ব ও রাসুলের প্রদর্শিত পথে চলা দরকার।
    Total Reply(0) Reply
  • মোঃ জাকীর হোসাইন ৫ ডিসেম্বর, ২০১৮, ৭:৪৮ পিএম says : 0
    আল্লাহ তাকে জান্নাত নসিব করুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ