Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ০৯ মাঘ ১৪২৫, ১৫ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

বালাগঞ্জে ডাকাতের আক্রমণে ২জন আহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ৪:৪২ পিএম

সিলেটের বালাগঞ্জে এক প্রবাসীর বাড়িতে হানা দিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ২০ লক্ষাধিক টাকার মালামাল লুঠে নিয়েছে ডাকাতরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ২টার দিকে উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের শাহজান মিয়ার বাড়িতে। এসময় ডাকাদের হামলায় গৃহকর্তা শাহজান মিয়া ও তার ভাগিনা ফোয়াদ মিয়া আহত হয়েছেন। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সম্প্রতি শাহজান মিয়ার বোন ও ভগ্নিপতি যুক্তরাজ্য থেকে দেশে ফিরে বাড়িতে অবস্থান করছিলেন। শনিবার গভীর রাতে স্বশস্ত্র অবস্থায় ১৫/১৬জনের একদল মুখোশধারী ডাকাত বাড়ির একাধিক গেটের তালা ভেঙে বসত ঘরে প্রবেশ করে ফাকা গুলি ছুঁড়তে থাকে। এসময় ডাকাতরা ঘরে থাকা নগদ প্রায় দেড় লাখ টাকা, অন্তত ১৫ ভরি স্বর্ণালংকার, ৫-৬টি মোবাইল ফোনসহ ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুঠে নেয়। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা শাহজান মিয়া আহত হন।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ২০১৪ সালে ঐ বাড়িতে একটি বড় ডাকাতির ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতাকৃত ডাকাতরা বর্তমানে জামিনে রয়েছে। ধারণা করা হচ্ছে প্রতিশোধ নিতে এই ডাকাতরা আবারো ডাকাতির ঘটনাটি ঘটিয়েছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে গত শনিবার ভোরে ওসমানীনগরের ব্যবসায়িক প্রাণকেন্দ্র গোয়ালাবাজারে ট্রাক নিয়ে আসা ১৫/১৬জনের একটি দল পাহারাদারের হাত-পা বেধে রেখে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙে লুটপাট শুরু করে। এসময় পাহারাদাররা ডাকাত বলে চিৎকার শুরু করলে তারা পালিয়ে যায়। তবে পুলিশ এটিকে চুরির ঘটনা বলে উল্লেখ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ