Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

দৈনিক বাংলা মোড়ে এসবিএসি কর্পোরেট শাখার উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৮, ৫:৩৭ পিএম

রাত আটটা পর্যন্ত ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্য নিয়ে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ‘এসবিএসি কর্পোরেট শাখা’র কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানীর দৈনিক বাংলার মোড়স্থ বিএসসি টাওয়ারে এসবিএসি ব্যাংকের ৬৫তম শাখাটি উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে রোববার (১১ নভেম্বর) শাখা চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি ছিলেন- মধুমতি ব্যাংকের চেয়ারম্যান হুমায়ুন কবীর, প্রাইম গ্রুপের চেয়ারম্যান এম. এ. আউয়াল এবং এসবিএসি ব্যাংকের স্বতন্ত্র পরিচালক ড. হাফিজুর রহমান। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের শেয়ারহোল্ডার মিজানুর রহমান এফসিএ, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা। ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, পল্টন-মতিঝিল এলাকার ব্যবসায়ীদের দীর্ঘদিনের সমস্যার কথা মাথায় রেখে আমরা এই করপোরেট শাখা প্রতি কর্মদিবসে রাত আট পর্যন্ত লেনদেনের ব্যবস্থা করেছি। আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম হবে গ্রাহকবান্ধব। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি। তিনি বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে ব্যাংকিং খাত যেখানে খেলাপি ঋণে জর্জরিত, সখানে আমাদের ব্যাংকের খেলাপি ঋণ এক শতাংশের নিচে। আমরা সবসময় গ্রাহকের সেবাকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক বলেন, গতকাল আমরা ব্যাংকের লোগো পরিবর্তন করেছি। নতুন লোগোর মূল বার্তা হচ্ছে ‘বন্ধন’। আমরা মনে করেছি গ্রাহকদের সঙ্গে আমাদের বন্ধন স্থায়ী করা দরকার। সময়ের পরিবর্তনের সঙ্গে আমাদের ব্যাংকিং সেবায় যেমন স্বতন্ত্র আনা প্রয়োজন, তেমনি ব্যাংকের পরিচায়ক লোগোও সময়োপযোগী এবং আকর্ষণীয় করার প্রয়াস গ্রহণ করেছি। যা বহিঃপ্রকাশ হলো আস্থা ও টেকসই সম্পর্কের। শুধু লোগো পরিবর্তন নয় আসল ব্যাংকিং সেবায় নতুনত্ব এনে আমাদেরকে পৌঁছে যেতে হবে গ্রাহকসেবায় নতুন এক উচ্চতায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর