Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ৪ দরিদ্র শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান

সৈয়দপুর (নীলফামারী) থেকে নজির হোসেন নজু | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বন্ধন ছাত্র কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে এলাকার চার জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল আনুষ্ঠানিকভাবে তাদের অনুদানের অর্থ তুলে দেয়া হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্ধন ছাত্র কল্যাণ ট্রাস্ট্রের উপদেষ্টা ও বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারূ শিক্ষক মো. আব্দুল মালেক।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. বজলুর রশীদ, হোমিও চিকিৎসক চিত্র চন্দ্র, ব্যবসায়ী মো. বুলবুল, পলাশবাড়ি কামিল মাদরাসার প্রভাষক দিলীপ চন্দ্র সরকার কুমার ও মো. রাসেল সরকার প্রমুখ। অনুষ্ঠানে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য তিন শিক্ষার্থীকে এক হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। এ ছাড়াও একই অনুষ্ঠানে এলাকার কৃতী শিক্ষার্থী কুষ্টিয়া মেডিক্যাল কলেজে ভর্তির সুযোগ পাওয়া চঞ্চল চন্দ্র শীলকে সংবর্ধনা ও আর্থিক সহায়তা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্থিক সহায়তা প্রদান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ