Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

খুলনায় কোস্ট গার্ডের অভিযানে দেড় কোটি টাকার অবৈধ ভারতীয় পণ্য জব্দ

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, খুলনা থেকে : খুলনার খানজাহান আলী (রহঃ) সেতু সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে দেড় কোটি টাকার অবৈধ ভারতীয় পণ্য জব্দ করেছে কোস্ট গার্ড। এ সময় অবৈধ ভারতীয় শাড়ি, থ্রি পিস, প্যান্ট পিস, শার্ট পিস, থান কাপড় ও স্টীল সামগ্রীসহ অন্যান্য দ্রব্য সামগ্রী জব্দ করা হয়। শুক্রবার (২৯ এপ্রিল) গভীর রাতে এ অভিযান চালানো হয়।
কোস্ট গার্ডের সূত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড পশ্চিম জোনের সিজি ষ্টেশন রূপসার একটি টহল দল খানজাহান আলী সেতু সংলগ্ন এলাকায় সন্দেহজনক একটি কাভার্ড ভ্যান তলাশি করে। এ সময় কাভার্ড ভ্যান থেকে অবৈধ ভারতীয় শাড়ি, বিলাস বহুল থ্রি পিস, প্যান্ট পিস, শার্ট পিস, থান কাপড়, ও স্টীল সামগ্রীসহ অন্যান্য দ্রব্য সামগ্রী আটক করা হয়। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা। জব্দকরা পণ্য খুলনা কাস্টম অফিসে হস্তান্তর করা হয়।
কোস্ট গার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফঃ এম ফরিদুজ্জামান খান জানান, একটি চক্র অবৈধ ভারতীয় কাপড়ের চোরাচালানী শুরু করেছে। ভবিষ্যতে এইরুপ চোরাচালানী বন্ধে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় কোস্ট গার্ডের অভিযানে দেড় কোটি টাকার অবৈধ ভারতীয় পণ্য জব্দ
আরও পড়ুন