Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যার চার দিন পর খন্ডিত মাথা উদ্ধার

নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

নবাবগঞ্জে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার চারদিন পর মাগুরা গ্রামের ধানক্ষেত থেকে খন্ডিত মাথা উদ্ধার করেছে পুলিশ। নবাবগঞ্জ থানা ওসি সুব্রত কুমার সরকার বিরামপুর অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মিজানুর রহমান, ফজলার রহমানসহ পুলিশ দল গোপন সংবাদের ভিত্তিতে ও স্থানীয় জনতার সহায়তায় মাথাটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ব্যবসায়ী হত্যার পর তদন্তে একপর্যায়ে গতকাল রোববার দুপুর ১২টায় নবাবগঞ্জ উপজেলা শালখুরিয়া ইউনিয়নে মাগুরা গ্রামের ধানক্ষেতে থেকে ব্যবসায়ীর মাথা উদ্ধার করে।

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় বাড়ি থেকে ডেকে এক কাঠ ব্যবসায়ীকে খুন করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়। নিহত ব্যবসায়ীর নাম মো. নুরুজ্জামান সরকার (৪৮)। তিনি বিরামপুর উপজেলার পৌর শহরের চাঁদপুর মহল্যার মৃত নঈমুদ্দিন সরকারের ছেলে। আটক মো. রফিকুল ইসলাম নুরুজ্জামানের ব্যবসায়িক অংশীদার ছিলেন। নিহত ব্যক্তির পরিবারের সদস্যদের তথ্যমতে, রফিকুল ইসলামের কাছে কাঠ বিক্রির টাকা পেতেন নুরুজ্জামান। অনেক দিন পার হলেও সেই টাকা পরিশোধ করছিলেন না রফিকুল।

সম্প্রতি রফিকুল বাকিতে কাঠ চান নুরুজ্জামানের কাছে। আগের পাওনা টাকা পরিশোধ না করলে বাকিতে আর কাঠ দেবেন না বলে রফিকুলকে জানিয়ে দেন নুরুজ্জামান। গত বুধবার সন্ধ্যায় পাওনা টাকা পরিশোধের কথা বলে বিরামপুর থেকে নুরুজ্জামানকে ডেকে নিয়ে যান রফিকুল। রফিকুলের বাড়ি নবাবগঞ্জের ছোট মাগুরা গ্রামে। নুরুজ্জামান পরিবারকে জানিয়ে রফিকুলের সঙ্গে মাগুরা গ্রামে যান। বাড়িতে ফিরতে দেরি হলে রাত ৮টার সময় নুরুজ্জামানের স্ত্রী তাকে ফোন করেন। এ সময় নুরুজ্জামান জানান, তিনি রফিকুলের বাড়িতে আছেন। এরপর থেকে নুরুজ্জামানের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যেরা বিষয়টি পুলিশকে জানালে গত বৃহস্পতিবার ভোরে রফিকুলকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ