Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণফোরামের প্রার্থী বাছাই শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় সংসদ নির্বাচনের দলীয় প্রার্থী বাছাই করছে গণফোরাম। দলের মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের সাক্ষাৎকার ইতোমধ্যে দলটি শুরু করেছে। গতকাল সন্ধ্যার পর থেকে বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় পার্লামেন্টারী বোর্ড এই সাক্ষাৎকার নিচ্ছেন বলে ইনকিলাবকে জানিয়েন গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক।
তিনি বলেন, গণফোরামে যারা মনোনয়ন পেতে ইচ্ছুক তারা সারাদেশ থেকে আসছেন। আজ (রোববার) এবং আগামীকাল বিকাল ৩টা থেকে গণফোরাম কর্যালয়ে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এরপর প্রার্থী তালিকা চূড়ান্ত করে তা ঐক্যফ্রন্টের কাছে জমা দেয়া হবে। ড. কামাল হোসেনের সভাপতিত্বে পার্লামেন্টারী বোর্ড এই সাক্ষাৎকার নিচ্ছেন। পার্লামেন্টারী বোর্ডের সদস্যরা হলেন, মোস্তফা মহসিন মন্টু, সুব্রত চৌধুরী, মফিজুল ইসলাম কামাল, মোকাব্বির খান, জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ, মোশতাক আহমেদ। গণফোরাম নির্বাচন কমিশনের নিবন্ধিত দল। তার নির্বাচনী প্রতীক ‘উদীয়মান সূর্য’।
জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক গণফোরাম ছাড়াও বিএনপিসহ অন্যান্যরা দলীয় প্রার্থী চূড়ান্ত করার প্রক্রিয়া শুরু করেছে। জাতীয় ঐক্যফ্রন্টে বিএনপি ও গণফোরাম ছাড়া রয়েছে জেএসডি, কৃষক শ্রমিক জনতা লীগ, নাগরিক ঐক্য ও জাতীয় ঐক্য প্রক্রিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণফোরাম

২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ