Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

২৪ ঘণ্টায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ফেনী থেকে গতকাল খাগড়াছড়িগামী হিলবার্ড (ফেনী-জ ০৪-০৫৯১) নামের যাত্রীবাহী বাস ছনুয়া ইউনিয়নের মীর বাড়ি নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডিভাইডারের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে ১০ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা, সাভার বাসস্ট্যান্ডের কাছে ঢাকা আরিচা মহাসড়কে, গাইবান্ধার গোবিন্দগঞ্জে, গোপালগঞ্জে ও ঝালকাঠির নলছিটিতে একজন করে আরো ৫ জন নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে এ প্রতিবেদন :
ফেনী জেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ছনুয়া এলাকায় গতকাল সকালে যাত্রীবাহী হিলবার্ড বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সাথে ধাক্কা লেগে উল্টে দুই জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ১০ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করেছে।
সাভার : সাভার বাসস্ট্যান্ডের কাছে ঢাকা আরিচা মহাসড়কে গতকাল দ্রুতগামী গাড়ির ধাক্কায় দ্বীন ইসলাম (২৭) নামের এক ব্যক্তি মারা গেছেন। পুলিশ সূত্রে জানা গেছে, নিহত দ্বীন ইসলামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি থানার নাটেশ্বর গ্রামে। বাবার নাম আবু সাইদ। তিনি থাকতেন সাভারের বাজার রোডে। ভোরে গাড়ি বের করার জন্য বাসা থেকে রিকশায় চড়ে থানা রোডে যাচ্ছিলেন। সাভার বাসস্ট্যান্ডের কাছে ঢাকা–আরিচা মহাড়কে দ্রুতগামী কোনো যানবাহনের চাপায় মারা যান তিনি।
চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড় উঠান ইউনিয়নে গতকাল সড়ক দুর্ঘটনায় এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। নিহত অটোরিকশা চালকের নাম শাহাদাত হোসেন(৩২)।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সবজি বোঝাই ট্রাকের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। তিনি বলেন, আহত শাহাদাতকে সকাল ৭টার দিকে স্থানীয়রা চমেক হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপে¬ক্স মোড়ে সড়ক দুর্ঘটনায় গতকাল সকালে আব্দুল হামিদ (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। স্থানীয়রা জানায়, আব্দুল হামিদ মোটর সাইকেলযোগে গাইবান্ধা যাওয়ার সময় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স মোড়ে পৌছলে বিপরীতদিক থেকে আসা বিআরটিসি বাস তাকে স্বজোরে ধাক্কা দেয়। এসময় সে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।
গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে গতকাল লিমন মুন্সি (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এতে আরো ৪ জন আহত হয়েছেন। টুঙ্গিপাড়া থানার এসআই আহাদুজ্জামান বলেন, টুঙ্গিপাড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকা গামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস গিমাডাঙ্গা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হন। তাদেরকে উদ্ধার করে টুঙ্গিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে লিমন সেখানে মারা যায়। মারাত্মক আহত টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী অনিমেষ বসুকে সংকট জনক অবস্থায় খুলনা পাঠানো হয়েছে। আহত অপর ৩ জন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।
ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় (৩০) এক ব্যক্তি নিহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর আগে নলছিটি উপজেলার দপদপিয়া জিড়ো পয়েন্ট সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, নিহত ওই ব্যক্তিসহ আরও একজন ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে মহাসড়ক দিয়ে বাকেরগঞ্জ থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন। এসময় দপদপিয়া জিড়ো পয়েন্ট সংলগ্ন এলাকায় পৌঁছালে আমতলী থেকে বরিশালের দিকে যাওয়া ঈগল পরিবহনের একটি যাত্রীবাহী বাস অতিক্রমের চেষ্টা করেন মোটরসাইকেলটির চালক। আর এতে বাসটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। পরে আহত অবস্থায় মোটরসাইকেল চালকসহ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। যার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় একজন নিহত হন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ