Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এপেক্স ক্লাব অব নরসিংদী সিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

শনিবার রাতে এপেক্স বাংলাদেশের জেলা-১ এর আওতাধীন এপেক্স ক্লাব অব নরসিংদী সিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন নরসিংদী সিটি ক্লাব প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট এপে. আরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ন্যাশনাল অফিসিয়াল এপে. ইফরান আহমেদ রিপন মোল্লা, লাইফ মেম্বার এপে. সিরাজুল ইসলাম মোল্লা, এপে. আফজাল ভ’ইয়া ও এপে. মীর নাসির উদ্দিন উজ্জল, সভাপতিত্ব করেন এপেক্স ক্লাব অব নরসিংদী সিটির ২০১৮ সালের প্রেসিডেন্ট এপে. মো. ফরিদ মিয়া।

সাধারণ সভা শেষে ২য় পর্বে ২০১৯ সালের নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২০১৯ সালের ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন এপে. আরিফুল ইসলাম। সহকারি নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেছেন এপে. সিরাজুল ইসলাম মোল্লা, এপে. আফজাল ভূইয়া। নির্বাচনে ন্যাশনাল অবজারভার হিসেবে দায়িত্ব পালন করেন এপে. মীর নাসির উদ্দিন উজ্জল।

নির্বাচন শেষে নির্বাচন কমিশন প্রেসিডেন্ট পদে এপে. এম ওবায়েদুল কবীর, সিনিয়র সহ-সভাপতি এপে. জহিরুল ইসলাম জামিল মোল্লা, জুনিয়র সহ-সভাপতি এপে. এইচ. এম কামরুল ভূইয়া, আইপিপি ও এক্সপেনসন ডিরেক্টর এপে. মো. ফরিদ মিয়া, সেক্রেটারী এন্ড ডিনার নোটিশ এডিটর এপে. শান্ত বণিক, ট্রেজারার এপে. মিজানুর রহমান ভূইয়া, সার্ভিস ডিরেক্টর এপে. উত্তম কুমার দে, মেম্বারশীপ ও এটেন্ডেন্স ডিরেক্টর এপে. শফিকুল ইসলাম রানা, ফেলোশীপ ও পাবলিক রিলেশন ডিরেক্টর ফাহিম সিদ্দিকী, পাবলিক স্পিকিং ও ডেবিটিং ডিরেক্টর এপে. কাজী আব্দুল্লাহ আল মামুন ও সার্জেন্ট এন্ড আর্মস এপে. এম. এ মজিদ এর নাম ঘোষণা করেন।



 

Show all comments
  • Abdul Matin ১২ নভেম্বর, ২০১৮, ১০:৩৫ এএম says : 0
    CONGRATULATIN
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ