Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

পরকীয়া প্রেমিকের ফাঁসি ও স্ত্রীর যাবজ্জীবন

ঝালকাঠিতে স্বামী হত্যা

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ঝালকাঠিতে স্বামী হত্যার দায়ে পরকীয়া প্রেমিকের ফাঁসি ও স্ত্রীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রোববার সকাল ১১ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন ঝালকাঠির কাঁঠালিয়ার খোকন হাওলাদার ও পারুল বেগম। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন বলে সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল জানিয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ৬ ফেব্রুয়ারি মধ্যরাতে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া গ্রামের নাসির উদ্দিনকে স্ত্রী পারুল বেগম ও তাঁর পরকীয়া প্রেমিক খোকন হাওলাদার কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই সোহরাব হাওলাদার বাদী হয়ে পরের দিন ৭ ফেব্রুয়ারি কাঁঠালিয়া থানায় একটি হত্যা মামলা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা কাঁঠালিয়া থানার উপপরিদর্শক (এসআই) আবসুদ সালাম দুই আসামীর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৭ জন সাক্ষির সাক্ষ্য গ্রহণশেষে রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি আবদুল মান্নান রসুল ও আসামী পক্ষে অ্যাডভোকেট নাসির উদ্দিন কবির।



 

Show all comments
  • Hasan Hasan ৪ ডিসেম্বর, ২০১৮, ৬:১০ পিএম says : 0
    অনেক আগে পরকীয়া নিয়ে ইনকিলাবে ধারাবাহিকভাবে রিপোর্ট করা হয়েছিলো। আজ এর ভয়াবহতা উপলব্ধি করা যাচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

২৮ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ