Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজবাড়ী সদর উপজেলার মাটিপাড়া বাজার এলাকায় গতকাল সকালে রানা নামে এক এস এসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে দুবৃর্ত্তরা।
রানা রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া ডাঙ্গীপারা এলাকার দানেজ মোল্লার ছেলে ও মাটিপারা কাজি ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র।

মাটিপারা এলাকার বাসিন্দা রশিদ মোল্লা জানান, সকালে রানা নীজের বাড়ি থেকে প্রাইভেট পড়ার জন্য মাটিপারা এলাকায় যাচ্ছিলো এ সময় বাজারের কাছে থাকা মতিন কাজীর ইটের ভাটার কাছে আসলে তিনজন যুবক তার পেটে বুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা রানাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। রানার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তার করে।
রাজবাড়ী থানার এস আই বদিয়ার রহমান জানান, এ ঘটনার পর রাজবাড়ী থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনও মামলা দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ