Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অনূর্ধ্ব-২০ ফুটবলার বাছাই ১০০ থেকে ২৫ জনে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম বিভাগীয় ফুটবল দল গঠন কার্যক্রম সম্পন্ন হয়েছে। চট্টগ্রাম বিভাগের ১০০ জন ফুটবলার থেকে ২৫ জন খেলোয়াড় বাছাই করা হয়। খেলোয়াড় বাছাইকৃত কমিটির আহ্বায়ক ছিলেন সাবেক জাতীয় ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু। ১১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সাবেক জাতীয় ফুটবলার ইমতিয়াজ সুলতান জনি, শেখ মোঃ আসলাম, কায়সার হামিদসহ আরও অনেক কৃতী খেলোয়াড় রয়েছেন। বাছাইকৃত খেলোয়াড়দের ৪৫ দিন প্রশিক্ষণ শেষে শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবলে চট্টগ্রাম বিভাগকে প্রতিনিধিত্ব করবে।

এর পূর্বে সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে এ কার্যক্রম উদ্বোধন করেন বিডিডিএফএ মহাসচিব তরফদার মোঃ রুহুল আমিন। চট্টগ্রাম বিভাগের ক্যাম্পের প্রশিক্ষকের দায়িত্ব পালন করবেন মোঃ রিয়াজ উদ্দীন বিশ্বাস (নারায়ণগঞ্জ), মোঃ শাহাবুদ্দীন (ঢাকা) ও আশরাফুল আলম (ঝিনাইদহ)। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিডিডিএফএ সহ-সভাপতি সিরাজউদ্দীন মোঃ আলমগীর, বিওএ উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, সিজেকেএস মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলার বাছাই
আরও পড়ুন