Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোটবিহীন নির্বাচন করতে দেয়া হবে না দোয়া মাহফিলে ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:২৭ এএম

ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ বলেছেন, নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন, খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবীতে দেশব্যাপী সর্বাত্মক প্রচারাভিযান ও গণআন্দোলন চালিয়ে যেতে হবে। ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল রোববার সহ-সভাপতি মাওলানা নূর মোহাম্মদ খিলির স্মরণে অনুষ্ঠিত দোয়ার মাহফিলে বক্তারা একথা বলেন।
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকীব এডভোকেটের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম মহাসচিব বি-বাড়ীয়া সদর-৩ আসনের অধিবাসী বীরমুক্তিযোদ্ধা ডা. মাওলানা শওকত আমীন পীর সাহেবের দোয়া ও সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়ার মাহফিলে বক্তারা বলেন, স্বৈরাচার সরকারের বিরুদ্ধে ভোটারদের মধ্যে জাগরণ সৃষ্টি করতে ব্যাপক প্রচারণা চালিয়ে যেতে হবে। তারা খালেদা জিয়ার মুক্তিসহ ৭ দফা দাবী মেনে নির্বাচন অনুষ্ঠানের জন্য সরকারের প্রতি দাবি জানান।
আল্লামা আশরাফ আলী ধরমন্ডলী (রহ.) মিলনায়তনে অনুষ্ঠিত মাহফিলে আরো বক্তব্য রাখেন, মহাসচিব অধ্যাপক মাওলানা আব্দুল করিম খান, যুগ্ম মহাসচিব সুনামগঞ্জ-১ আসনের মাওলানা আশরাফ আলী তাহিরপুরী, মহানগর সভাপতি মাওলানা ইলিয়াছ আতহারী, মাওলানা কাজী জোবায়ের মাসুম, মাওলানা রাশিদ বিন নূর, মুফতী বরকত উল্লাহ্, মাওলানা আনোয়ার হোসেন আনছারী, ইলিয়াছ রেজা, ইসলামী ছাত্র সমাজের সভাপতি হাফেজ হাবিবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ