Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আশুলিয়ায় বন্দুক যুদ্ধে ডাকাত নিহত

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১০:৩৭ এএম

সাভারের আশুলিয়ায় ধামরাই থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামিম হোসেন (৪৫) নামের এক ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী এক ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সে যশোর জেলার কোতোয়ালী থানার মহেন্দপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।
সোমবার ভোর রাতে আশুলিয়া ইউনিয়নের টংগাবাড়ি এলাকায় ধামরাই থানা পুলিশের সঙ্গে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নিতো। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে।
রবিবার রাতে তাকে ধামরাইয়ের কালামপুর থেকে আটকের পর গভীর রাতে তাকে নিয়ে আশুলিয়া টংগাবাড়ি এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় তার অন্য সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে এসময় দুই পক্ষের গুলিতে ওই ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায়


আরও
আরও পড়ুন