Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন নিলেন মির্জা ফখরুল, নজরুল ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১১:৩৩ এএম | আপডেট : ১১:৩৭ এএম, ১২ নভেম্বর, ২০১৮
ফেনী-১ এবং বগুড়া সদর থেকে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা বেগম খালেদা জিয়ার পক্ষে  মনোনয়নপত্র ফরম কিনেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। বগুড়ার আরেকটি আসন থেকে বেগম জিয়ার মনোনয়ন কিনবেন বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস।এ সময় বিএনপির সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।
সোমবার (১২ নভেম্বর) সকাল পৌনে ১১  টায় দলের চেয়ারপারসনের মনোনয়নপত্র ক্রয়ের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম শুরু হয়। যা চলবে বিকেল চারটা পর্যন্ত।   
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান,চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ। 
মনোনয়ন প্রত্যাশীদের সুবিধার্থে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিভাগওয়ারী বুথ করা হয়েছে। কুমিল্লা বিভাগের জন্য ২য় তলায় মহিলা দলের অফিস, চট্টগ্রাম ও সিলেট বিভাগের জন্য ২য় তলা মিটিং রুম, রাজশাহী ও রংপুর বিভাগের জন্য ৫ম তলা শ্রমিক দলের কেন্দ্রীয় অফিস, খুলনা ও ফরিদপুর বিভাগের জন্য ৫ম তলা স্বচ্ছাসেবক দলের অফিস, ঢাকা ও ময়মনসিংহ বিভাগ ৪র্থ তলা ছাত্রদলের কেন্দ্রীয় অফিস এবং বরিশাল বিভাগের জন্য ৪র্থ তলা যুবদল দক্ষিণ অফিসে বুথ করা হয়েছে। 
এছাড়া মনোনয়ন প্রত্যাশিদেরকে আজকের মধ্যেই ব্যক্তিগত বিদ্যুত, পানি, গ্যাস, টেলিফোন ইত্যাদি বিল পরিশোধ করতে দলের পক্ষ থেকে নির্দেশনা দেয়া হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা


আরও
আরও পড়ুন