Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোনয়নপত্র বাছাই ও প্রত্যাহারের তারিখ জানা যাবে কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ২:১৪ পিএম
একাদশ জাতীয় সংসদ নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে গেল। ৩০ ডিসেম্বর ভোটের নতুন তারিখ ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা। ভোটের তারিখ ঘোষণা করলেও মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রত্যাহারের তারিখ এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন
আজ সোমবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নির্বাচন কমিশনের ইভিএম প্রদর্শনীতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা আগের তফসিল বাতিল করে ভোটের নতুন তারিখ ঘোষণা দেন।
 
ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৮ নভেম্বর করা হয়েছে। তবে মনোনয়নপত্র যাচাই-বাছাই ও প্রত্যাহারের তারিখ ঠিক করেনি কমিশন।
 
এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার বলেন, সকালে অন্য কমিশনারদের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই, প্রতীক বরাদ্দ, মনোনয়নপত্র প্রত্যাহারের পরিবর্তিত তারিখ আগামীকাল (১৩ নভেম্বর) জানিয়ে দেয়া হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ