Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সাথে দেখা করতে গেছেন বিএনপির ৫ নেতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ৩:৩২ পিএম

কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে প্রবেশ করেছেন বিএনপির পাঁচজন শীর্ষ নেতা। সোমবার (১২ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন তারা। তারা হলেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দীন সরকার ও মির্জা আব্বাস।

গতকাল রবিবার (১১ নভেম্বর) ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট নিয়ে নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছে বিএনপি। আজ সোমবার (১২ নভেম্বর) ৩টি আসনে নির্বাচনের জন্য সাবেক এই প্রধানমন্ত্রীর পক্ষে মনোনয়ন ফরমও কেনা হয়েছে। ফরমে তার স্বাক্ষর এবং নির্বাচন বিষয়ে দলের প্রধানকে অবহিত করা হতে পারে বলে জানা গেছে।

এছাড়াও ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের মতামত এবং সিদ্ধান্তের একটি সারসংক্ষেপ তৈরি করেছে বিএনপি। সেটিও খালেদা জিয়ার কাছে হস্তান্তর করা হতে পারে বলে দলের একাধিক সূত্র নিশ্চিত করেছেন।



 

Show all comments
  • Mohammad Mosharraf ১২ নভেম্বর, ২০১৮, ৭:২৩ পিএম says : 0
    সিদ্ধান্ত যা নেবার তা নেয়া হয়েই গেছে, এখন আর দেখা করে লাভ কী?
    Total Reply(0) Reply
  • Moni Reza ১২ নভেম্বর, ২০১৮, ৭:২৬ পিএম says : 0
    প্রধান বিরোধী দলীয় নেতাকে কারাগারে রেখে কিভাবে লেবেল প্লেয়িং ফিল্ড হয়,,, বুঝে আসে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ