Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

রংপুরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, ৫ পুলিশ আহত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ৬:০৭ পিএম

রংপুরে পুলিশের সঙ্গে‘বন্দুকযুদ্ধে মাসুদ রানা নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত যুবক কুখ্যাত ডাকাত। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।
রোববার মধ্যরাতে জেলার গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি ইউনিয়নের সাতানি শেরপুর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান।
রংপুরের অতিরিক্ত সুপার পুলিশ (সার্কেল এ) সাইফুর রহমান সাইফ জানিয়েছেন, রোববার রাত তিনটর দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় টহল পুলিশের একটি দল ঐদিক দিয়ে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এতে মাসুদ রানা (৩০) নামে এক ডাকাত নিহত হয়। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়। আহতরা হলেন- এসআই আবদুল ওহাব, আমজাদ হোসেন, এএসআই মাসুদ রানা, মামুনুর রশিদ ও মমসের। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, নিহত যুবক একজন কুখ্যাত ডাকাত। তার মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুরে


আরও
আরও পড়ুন