Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড. রাজ্জাক ও ফারুক খান আ.লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্য নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ৬:৪৮ পিএম

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কৃষিবিদ ড. আব্দুর রাজ্জাক ও সভাপতিমন্ডলীর সদস্য কর্ণেল (অব.) ফারুক খান। আওয়ামী লীগের একাধিক বিশ্বস্ত সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

ইতিপূর্বে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের মোট সদস্য ছিলেন ১১ জন। এরমধ্যে সুরঞ্জিত সেনগুপ্ত মারা যাওয়ায় একটি সদস্য পদ খালি ছিল। আজ দুজন যোগ হওয়ায় সংসদীয় মনোনয়ন বোর্ডের মোট সদস্য সংখ্যা ১২ জনে উন্নীত হল।

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যরা হলেন, ১. শেখ হাসিনা, ২. ওবায়দুল কাদের, ৩. সৈয়দা সাজেদা চৌধুরী, ৪. আমির হোসেন আমু, ৫. তোফায়েল আহমেদ, ৬. সৈয়দ আশরাফুল ইসলাম, ৭. শেখ ফজলুল করিম সেলিম, ৮. কাজী জাফরউল্লাহ, ৯. অধ্যাপক ড. আলাউদ্দীন, ১০. রশিদুল আলম, ১১. ড. আব্দুর রাজ্জাক, ১২. কর্ণেল (অব.) ফারুক খান। প্রসঙ্গত আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়নের সিদ্ধান্ত নিয়ে থাকে সংসদীয় মনোনয়ন বোর্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. রাজ্জাক ও ফারুক খান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ