Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

ব্যাংকের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করার আহবান ফারমার্স ব্যাংক এমডি’র

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ৬:৫০ পিএম

দি ফারমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ এহসান খসরু ব্যাংকের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করার আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে গ্রাহক সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার নির্দেশ দিয়েছেন। সোমবার (১২ নভেম্বর) মিরপুরস্থ ট্রেনিং ইন্সটিটিউটে ব্যাংকের ১৫২ জন কর্মকর্তাকে নিয়ে দুই সপ্তাহব্যাপী ‘ট্রেনিং অন ক্রেডিট রাইটিং স্কিলস’ কর্মশালার উদ্বোধনীতে তিনি এ আহবান জানান।

ব্যাংক কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, কাজের গতি বাড়াতে হবে, তবে সঠিক ও নিখুঁত ভাবে। যাতে গ্রাহকরা স্বাচ্ছন্দ্যে আর্থিক লেনদেন করতে পারেন। এহসান খসরু বলেন, গ্রাহক সেবার মান বৃদ্ধিতে তৎপর ফারমার্স ব্যাংক। একই সঙ্গে প্রযুক্তির সাথে তাল মিলিয়ে গ্রাহকদের সর্বোচ্চ সেবার নিশ্চয়তা দিতে হবে। গ্রাহকদের নির্ভরতা অর্জনের লক্ষ্যে কাজ করতে হবে শতভাগ দক্ষতা দিয়ে। এছাড়াও তিনি কর্মকর্তাদের সঙ্গে ব্যাংকের বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। এ সময় এহসান খসরু কর্মকর্তাদের ‘হাইলাইটস আই অব দ্যা হারিকেন’ এবং ‘ফাইভ সি অব ক্রেডিট’ -সম্পর্কে ধারণা দেন। অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৩ সালে বেসরকারি দি ফারমার্স ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে। ইতোমধ্যে ৫৭টি শাখার মাধ্যমে দেশজুড়ে বিস্তৃত ব্যাংকিং সেবা পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।