Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়া ও চৌদ্দগ্রামের ১৪ জনের মনোনয়ন ফরম সংগ্রহ

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে আ.লীগের ১৩ জন ও কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে বিএনপির কেন্দ্রীয় যুবদল নেতা, চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির আহ্বায়ক মো. কামরুল হুদা মনোনায়ন পত্র ক্রয় করছেন। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে আ.লীগের ১৩ জন মনোনায়ন-প্রত্যাশী আবেদন পত্র ক্রয় করছেন।
জানা যায়, ধানমন্ডি দলীয় কার্যলয় থেকে শুক্রবারে আটজন, শনিবার একজন ও রোববার দুইজন মনোনয়ন-প্রত্যাশী দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে মনোনয়নপত্র ক্রয় করেন।

মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন উপজেলা আ.লীগেরসহ সভাপতি সমাজসেবক ইউসুফ মাহমুদ ফরাজি, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি খলিলুর রহমান, সাবেক এমপি ডা. আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এম নজরুল ইসলাম, পৌর মেয়র উপজেলা আ.লীগের সভাপতি রফিউদ্দীন আহমেদ ফেরদৌস, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন মহারাজ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সাদিকুর রহমান, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সভাপতি, বরিশাল জেলা যুবলীগ সভাপতি মো. জাকির হোসেন, যুব মহিলা লীগের নেত্রী শাহনাজ পারভীন ডলি, জেলা আ.লীগের সদস্য তাজউদ্দীন আহমেদ, উপজেলা আ.লীগের সদস্য মেজবাহ উদ্দিন আহমেদ।

চৌদ্দগ্রামে কামরুল হুদার মনোনয়ন ফরম সংগ্রহ
চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় যুবদল নেতা ও উপজেলা বিএনপির আহ্বায়ক মো. কামরুল হুদা। গতকাল সোমবার বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সহ-দপ্তর সম্পাদক বিল্লাল আহমেদের হাত থেকে কামরুল হুদার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চৌদ্দগ্রাম উপজেলা যুবদল সভাপতি এম জাকারিয়া।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সম্পাদক যুবদলের শওকত আলী বাবু, চৌদ্দগ্রাম উপজেরা শহীদ জিয়া স্মৃতি সংসদের আহ্বায়ক ডা. আনোয়ার হোসেন, গুণবতী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মিজানুর রহমান, উজিরপুর ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক ইমাম হোসেন মজুমদার রুবেল, শ্রীপুর ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক আহসান হাবিব, জগন্নাথদীঘি ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান প্রমুখ।

এদিকে বিএনপির প্রার্থী কামরুল হুদার মনোনয়নপত্র সংগ্রহ করায় চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।
এ ব্যাপারে কামরুল হুদা বলেন, চৌদ্দগ্রাম পৌর ও ১৩ ইউনিয়ন বিএনপির দায়িত্বপ্রাপ্ত নেতাসহ তৃণমূলের কর্মীদের দাবির প্রেক্ষিতে আমার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়া ও তারেক জিয়াকে এ আসনটি উপহার দিতে পারব, ইনশাআল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন ফরম সংগ্রহ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ