Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ী বিএনপির মতবিনিময়

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক বলেছেন, ভেদাভেদ ভুলে সকলে মিলে একত্রে কাজ করে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করা হবে। সেই সাথে আন্দোলনের মাধ্যমে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি করে আনা হবে। তারেক রহমান আবার বীরের বেশে দেশে ফিরে আসবে। দেশে এখন সর্বদা অরাজকতা চলছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন একটি অবাধ নির্দলীয় ও নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনের কাছে দাবী জানান তিনি।

গতকাল সোমবার বিকেলে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় জজবাড়ীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এ্যাডভোকেট এম এ খালেক এসব কথা বলেন। অ্যাডভোকেট এম এ খালেক আরো বলেন, আমরা আজ একটি কারাগারের মধ্যে বসবাস করছি। কোন সভা মিটিং মিছিল করতে পারি না। কথা বললেই আমাদের নেতা কর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। দেশের মানুষ আজ একতা বদ্ধ হয়েছে। তারা ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে আছে।
আজ মঙ্গলবার রাজবাড়ী-১ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে অ্যাডভোকেট এম এ খালেক ও সহ-সভাপতি আসলাম মিয়া নমিনেশন ফরম সংগ্রহ করবেন বলেও জানান তিনি।

এ সময় জেলা বিএনপির সহ সভাপতি এ্যাডভোকেট আসলাম মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া, স্বেচ্ছা সেবক দলের সভাপতি গোলাম কাশেম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, গোয়ালন্দ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম এ খালেদ পাভেল, গোয়ালন্দ উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ