Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

‘২০৩০ সালেই আমরা ধনী দেশে পরিণত হবো’

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

রাজশাহী বিভাগের সেরা করদাতা সম্মাননা প্রদান-২০১৮ অনুষ্ঠানে চারটি ক্যাটাগরিতে রাজশাহী সিটি কর্পোরেশনসহ রাজশাহী বিভাগের পাঁচ জেলার ৪২ জনকে সেরা করদাতার সম্মাননা প্রদান করা হয়। সেরা করদাতাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল সোমবার বেলা ১১টায় রাজশাহী কর্মচারী কল্যান বোর্ড মিলনায়তনে কর অঞ্চল রাজশাহী সম্মাননা স্মারক প্রদানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, কয়েক বছর আগেও মানুষ কর দেয়ার ব্যাপারে অনাগ্রহী ছিল। কিন্তু সেটি এখন বাড়ছে। এটি আরো বাড়াতে হবে। কর দেয়াতে ভয়ের কিছু নেই। এই ভয় কাটাতে হবে। কর প্রদানে সবাইকে আগ্রহী করে তুলতে হবে।

মেয়র লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। এখন আর আমাদের সাহায্যের জন্য কারো কাছে হাত পাতার দরকার নেই। বরং আমরাই বিভিন্ন ছোট দেশকে সাহায্য করতে পারবো। আশা করছি, ২০৪১ সাল নয়, ২০৩০ সালেই আমরা পৃথিবীর অন্যতম ধনী দেশে পরিণত হবো।
কর অঞ্চল রাজশাহীর কর কমিশনার ড. খন্দকার মো. ফেরদৌস আলমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিভাগীয় কমিশনার নূর উর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর) আলমগীর হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার, রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মনিরুজ্জামান মনি, রাজশাহী কর আইনজীবী সমিতির সভাপতি এড. মহসীন খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কর অঞ্চল রাজশাহীর যুগ্ম কর কমিশনার মির্জা আশিক রানা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ