Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১১ ফাল্গুন ১৪২৫, ১৭ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নির্বাচনের পরিবেশ না হলে সিদ্ধান্ত পরিবর্তন করবে বিএনপি

সাংবাদিকদের মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

এখন পর্যন্ত নির্বাচনের কোন পরিবেশ নেই অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বলতে যা বুঝায় এখন পর্যন্ত তার কোন কিছুই লক্ষ্য করা যাচ্ছে না। আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার চলছে। আমরা বার বার দাবি জানিয়েছি। এসব বন্ধ করা না হলে নির্বাচনের পরিবেশ তৈরি না হলে আমরা আমাদের সিদ্ধান্ত নিশ্চয়ই পুনর্বিবেচনা করব। গতকাল (সোমবার) সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম কেনার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, এই স্বৈরাচার সরকার অবৈধভাবে ক্ষমতায় এসে গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও সাজানো মামলায় বন্দি করে রেখেছে। তারপরও দেশের বৃহত্তর স্বার্থে জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফার আলোকে আন্দোলনের অংশ হিসেবে এই নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি। এই নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। তিনি আরও বলেন, আমরা বারবার বলছি এই নির্বাচনে অংশগ্রহণ করা আমাদের আন্দোলের অংশ। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, মোহাম্মদ শাহজাহান, ডা:এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, আব্দুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমূখ।#



 

Show all comments
  • ১৪ নভেম্বর, ২০১৮, ৫:৪৯ পিএম says : 0
    আপনারা নিবাচন থেকে সরে গেলে সবাই খুশিই হবে কেউ নারাজ হবে বলে আশা করি না.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ