Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

অপেক্ষা বাড়ল বায়ার্নের

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ২০০০ সালের পর থেকেই ঘরের মাঠে জয় দিয়ে শিরোপা নিশ্চিত করতে পারেনি বায়ার্ন মিউনিখ। টানা চতুর্থ বারের রেকর্ড শিরোপাকে সামনে রেখে গতকাল সেই সুযোগ এসেছিল তাদের সামনে। ঘরের মাঠে সমর্থকরাও কাল হাজির হয়েছিল শিরোপা উল্লাসের প্রস্তুতি নিয়েই। কিন্তু জার্মান চ্যাম্পিয়নদের ভাগ্য সহায় হয়নি কালও। তাদের চেয়ে ৩৩ পয়েন্ট পিছিয়ে চতুর্থ অবস্থানে থাকা বরুশিশিয়া মশেনগøাবাখের সাথে ১-১ গোলে ড্র করেছে পেপ গার্দিওলার দল। ম্যাচের শুরুতেই মুলারের গোলে ২৬তম শিরোপার পথে এগিয়ে যায় বায়ার্ন। কিন্তু ম্যাচের ৭২তম মিনিটে আন্দ্রে হনসের গোলে শিরোপা ইলআসের সময়টা দীর্ঘ হয়। বুন্দেসলিগার আরেক ম্যাচে ভল্ফসবুর্গকে ৫-১ গোলে হারিয়েছে বরুশিয়া ডর্টমুন্ড। বায়ার্নের চেয়ে ৫ পয়েন্ট পিছিয়ে তালিকার ২ নম্বর দল ডর্টমুন্ড।
ওদিকে স্প্যানিশ লা লিগায় ক্রিশ্চিয়ানো রোনালদো ও করিম বেনজেমাকে ছাড়া ভালোই ভুগতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। শেষ পর্যন্ত অবশ্য গ্যারেথ বেলের শেষ সময়ের গোলে জিতেছে জিনেদিন জিদানের দল। রিয়াল সোসিয়াদাদের মাঠে ৮০ মিনিট পর্যন্ত ছিল গোলশূণ্য ড্র। এরপর কর্নার থেকে উড়ে আসা বল দ্রæতগতির হেডের মাধ্যমে লক্ষভেদ করেন ওয়েলস তারকা। এই জয়ের ফলে কিছু সময়ের জন্য হলেও ২ পয়েন্ট এগিয়ে তালিকার শীর্ষে উঠেছে রিয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপেক্ষা বাড়ল বায়ার্নের
আরও পড়ুন