Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

মলমপার্টির খপ্পরে ঢাবি ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

মলমপার্টির খপ্পরে পড়ে মশিউর রহমান তারেক (২৪) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত ২৮ অক্টোবর রাতের ট্রেনে কমলাপুর থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মলমপার্টির খপ্পরে পড়েন এই ছাত্র। গতকাল দুপুরে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তারেকের গ্রামের বাড়ি নরসিংদীতে। তিনি ঢাবির দুর্যোগ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিষয়ের শেষ বর্ষের ছাত্র ছিলেন। তার বাবা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অবসরপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের। স্বজন ও সহপাঠীদের সূত্রে জানা গেছে, ২৮ অক্টোবর রাতে ট্রেনে করে কমলাপুর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয় তারেক। ভৈরব পর্যন্ত পরিবার ও স্বজনদের সঙ্গে তার যোগাযোগ ছিল। কিন্তু ভৈরব অতিক্রম করার পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তখন পরিবারের সদস্যরা তার খোঁজ শুরু করলেও কোথাও তার সন্ধ্যান পায়নি।
সহপাঠীরা বলেন, নিখোঁজের পরের দিন অচেতন অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাওয়া যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পরিবারের সদস্যরা তাকে ঢাকায় এনে বেসরকারি অ্যাপোলো হাসপাতালে ভর্তি করে। সাইফুল নামে এক সহপাঠী বলেন, গতকাল দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মেডিক্যাল প্রতিবেদনে ‘বিষ প্রয়োগে’ মৃত্যু হয়েছে বলে উল্লেখ রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ গ্রহন করা হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন