Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

আশুলিয়া ৭ টুকরো লাশের পরিচয় সনাক্ত, আটক ১

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ৪:১৫ পিএম

আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় আঞ্চলিক সড়কের পাশ থেকে মস্তকবিহীন ৭ টুকরো মৃতদেহ পরিচয় পেয়েছে পুলিশ। হতভাগ্য ওই নিহত ব্যাক্তির নাম মেহেদি হাসান টিপু। সে যশোরের বাঘারপাড়া থানাধীন অন্তরামপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকির ছেলে। সে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। এ ঘটনায় আটক করা হয়েছে একজনকে।
মঙ্গলবার দুপুরে নিহতের স্ত্রী স্বপ্না বেগম মৃতদেহটি সনাক্ত করেন। পাশাপাশি আটক ব্যক্তির তথ্যের ভিত্তিতে নিহতের পরিচয় নিশ্চিত করেছেন পুলিশ।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মনিরুজ্জামান মোল্লা জানান ৯ নভেম্বর থেকে নিখোঁজ থাকা টিপুর স্বজনরা থানায় লাশ উদ্ধারের খবর পেয়ে ছুটে আসেন। নিহতের স্ত্রী মৃতদেহটি সনাক্ত করেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মানিক নামের একজনকে আটক করে পুলিশ। আটক মানিক মোবাইল করে মেহেদী হাসানকে ডেকে নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অপহরনের রাতেই মেহেদী হাসানকে হত্যা করেছে তারা। বাকী আসামীদের আটকের জন্য অভিযান অবহ্যত রয়েছে।
তবে ঘটনাটি কি শুধু টাকার জন্য না, প্রেমঘটিত বা অন্য কোন বিষয় আরও তদন্ত সাপেক্ষে নিশ্চিত হওয়া যাবে বলেও জানা পুলিশের এই কর্তা।
উল্লেখ্য যে, আশুলিয়ায় সোমবার সকালে পলিথিনে মোড়ানো মাথাবিহীন ৭ টুকরো মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ