Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

জেলার সেরা তরুণ আয়করদাতা শাহজাদা আকন

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বরগুনা জেলায় আমতলী উপজেলার সেরা তরুণ করদাতার সম্মাননা পেলেন আমতলীর প্রথম শ্রেনীর ঠিকাদার মোঃ শাহজাদা আকন।
গত সোমবার ১২ নভেম্বর কর অঞ্চল বরিশাল আয়কর মেলার করদাতা সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস তাকে এ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

জানা যায়, আমতলীর উপজেলার প্রথম শ্রেনীর ঠিকাদার মোঃ শাহজাদা আকন ২০১৭-১৮ অর্থ বছরে বরগুনা জেলার আমতলী উপজেলার তরুণ করদাতা হিসেবে সর্বোচ্চ আয়কর প্রদান করেন। এতে তিনি বরগুনা জেলার সেরা তরুণ করদাতা মনোনিত হন। গ্রান্ডপার্ক হোটেল মিলনায়তনে কর অঞ্চল বরিশাল আয়কর মেলার করদাতা সম্মাননা অনুষ্ঠানে ঢাকা রাজস্ব বোর্ডের সদস্য আরিফা শাহানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। বিশেষ অতিথি ছিলেন পুলিশ কমিশনার বরিশাল ডিআইজি মোশাররফ হোসেন, কর কমিশনার (কর অঞ্চল বরিশাল) মকবুল হোসেন পাইক, অতিরিক্ত কর কমিশনার আবুল বাসার আকন। প্রধান অতিথি বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসের হাত থেকে এ সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন তরুণ করদাত।এর আগে ২০১৬-২০১৭ অর্থ বছরে বরগুনার জেলার সেরা তরুণ করদাতা হিসেবে ক্রেস্ট পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।