Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী

মনোহরদীর প্রিন্সিপাল শাহ মো. জাকারিয়ার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নরসিংদীর মনোহরদী দশদোনা ইসলামীয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার অধ্যক্ষ বিশিষ্ট মুফাচ্ছের আলহাজ মাওলানা শাহ মো. জাকারিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, গত সোমবার সকালে নরসিংদীর বাসা থেকে বের হয়ে তার কর্মস্থল মনোহরদী উপজেলার দশদোনা ইসলামীয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসায় যাওয়ার পথে তিনি হৃদ রোগে আক্রান্ত হন। এ সময় উপস্থিত লোকজন তাকে দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকাল ৪ টায় নরসিংদীর জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসা মাঠে প্রথম জানাজা ও রাত ৮ টায় মনোহরদীর শুকুন্দী নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অধ্যক্ষ শাহ মো. জাকারিয়ার মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পদক লে. কর্ণেল মো. জয়নুল আবেদীন, নরসিংদী জেলা জামায়াতের আমীর অধ্যাপক মোছলেহ উদ্দিন, সেক্রেটারী জেনারেল শেখ আব্দুল মালেক, মনোহরদী উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল, উপজেলা জামায়াতের আমীর ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর