Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী

ট্রাম্পের বিরুদ্ধে মামলা করল সিএনএন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৮, ৯:৩১ পিএম | আপডেট : ১২:০৬ এএম, ১৪ নভেম্বর, ২০১৮

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার কয়েকজন সহকারীর বিরুদ্ধে মামলা করেছে দেশটির শীর্ষস্থানীয় গণমাধ্যম সিএনএন। তাদের প্রতিনিধির হোয়াইট হাউস প্রবেশাধিকার ফিরিয়ে দিতে এই মামলা করা হয়েছে বলে এক প্রতিবেদনে জানিয়েছে সিএনএন।
মঙ্গলবার সকালে ওয়াশিংটনে অবস্থিত যুক্তরাষ্ট্রের ডিস্ট্রিক কোর্টে এই মামলা করা হয়েছে। সিএনএন প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, তাদের হোয়াইট হাউজ প্রতিনিধি জিম আকস্টা’র প্রেস পাস স্থগিত করার জবাবে মামলাটি করা হয়েছে। মামলার আর্জিতে বলা হয়, অভিযুক্তদের সিদ্ধান্তে আকস্টা ও সিএনএন এর প্রথম ও পঞ্চম সাংবিধানিক অধিকার ক্ষুণ্ন হয়েছে।
আকস্টা ও সিএনএন দু’জনেই বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে এই মামলা করেছে। বিবাদিরা হলেন, ট্রাম্প, চিফ অব স্টাফ জন কেলি, প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স, সহকারি যোগাযোগ প্রধান বিল সাইন, সিক্রেট সার্ভিস প্রধান এবং গত বুধবার আকস্টার কাছ থেকে প্রেস পাস কেড়ে নেয়া সিক্রেট সার্ভিস কর্মকর্তা।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৪ নভেম্বর, ২০১৮, ৫:০০ এএম says : 0
    বাংলাদেশের খোনীদের বীরুদ্বে মামলা কখন হইবে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ