Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

সরকারের ইচ্ছাতে ইসি ভোটের তারিখ ১ সপ্তাহ পিছিয়েছে বঙ্গবীর কাদের সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, বর্তমান ইসি স্বাধীন নয়। ইসি স্বাধীন হলে ঐক্যফ্রন্টের দাবি অনুযায়ী নির্বাচনের তারিখ এক মাস পেছাতো। গতকাল দুপুরে ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বারে অনুষ্ঠিত ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক থেকে বেরিয়ে তিনি একথা জানান।
কাদের সিদ্দিকী বলেন, নির্বাচন কমিশন সরকারের ইচ্ছাতেই ভোটের তারিখ এক সপ্তাহ পিছিয়েছে। ভোট চুরির জন্যই সরকার এ পরিকল্পনা করেছে।
বৈঠকে চলমান রাজনীতি ও নির্বাচনের পরিবেশ নিয়ে আলোচনা করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। দুপুর পৌনে ১২টায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে এ বৈঠক শুরু হয়। ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন ও গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবীর কাদের সিদ্দিকী

১ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ