Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পারিবারিক বিরোধের জেরে হামলা নারীসহ আহত ৪

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

 মঠবাড়িয়ায় পারিবারিক বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারীসহ ৪ জন গুরুতর জখম হয়েছে। হামলায় গুরুতর আহত শাহনাজ বেগমকে আশংকাজনক অবস্থায় মঙ্গলবার বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। 

মামলা সূত্রে জানা গেছে, উপজেলা সাপলেজা গ্রামের মাছুম শরীফের সাথে একই বংশের প্রতিবেশী জাহাঙ্গীর শরীফের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল।

ওই বিরোধের জের ধরে গত রোববার দিবাগত রাতে বাক-বিতন্ডার এক পর্যায়ে লঠিসোটা নিয়ে জাহাঙ্গীর শরীফ তার দলবল নিয়ে মাছুম শরীফের পরিবারের ওপর হামলা চালায়। এ সময় মাছুম শরীফ (৩৫), তার স্ত্রী শাহনাজ বেগম (২৫) ও বড় ভাইর ছেলে রুবেল (২২) গুরুতর আহত হয়। পরে ওই রাতেই আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ঘটনায় সোমবার রাতে হামলায় আহত মাছুম শরীফ বাদি হয়ে প্রতিপক্ষ জাহাঙ্গীর শরীফসহ তিন জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ শওকাত আনোয়ার জনান, আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পারিবারিক

৩ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ