Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী

প্রধানমন্ত্রীকে চট্টগ্রাম জমিয়াতুল মোদার্রেছীনের অভিনন্দন

ইনক্রিমেন্ট বৈশাখী ভাতা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বেসরকারি শিক্ষকদের দীর্ঘদিনের দাবি ৫ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা প্রদানের ঘোষণা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ সরকারের সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন জমিয়াতুল মোদার্রেছীন চট্টগ্রামের নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার এক যুক্ত বিবৃতিতে জেলা ও মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে প্রিন্সিপাল আল্লামা মোখতার আহমেদ, প্রিন্সিপাল আল্লামা আবুল ফারাহ মো. ফরিদউদ্দিন, প্রিন্সিপাল আল্লামা আবুল বয়ান হাশেমী ও প্রিন্সিপাল আল্লামা ইসমাইল নোমানী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও সদিচ্ছা শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের প্রচেষ্টায় এই দাবী পূরণ হয়েছে। ভবিষ্যতেও শিক্ষকদের বাকি দাবীগুলো পূরণ হবে বলে নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

 



 

Show all comments
  • Easin ১৪ নভেম্বর, ২০১৮, ১:৩২ এএম says : 0
    Congrachulation our prim minister shekh hasina and education minister nurul islam nahid for brigest kindnes to madrasah teachers incriment.
    Total Reply(0) Reply
  • Zamal ahmad ১৪ নভেম্বর, ২০১৮, ২:২৯ এএম says : 0
    Manonio prodan montri k unnouner rul model abong madrasa sikkokder bises unnouner jonno prandala ovinondon.nibedok,islamik faundetioner hoto doridro emam -muajjin kollan strater shodossobrindo.prartona kori amra protteho allahr kase apnara jeno dirgojibi hon .aamin.এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ