Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

উন্নয়ন শেষ করতে রাত-দিন কাজ করতে বললেন মেয়র নাছির

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১২:০২ এএম


প্রয়োজনে গতি বাড়িয়ে দিন রাত কাজ করে হলেও চলমান উন্নয়ন প্রকল্প দ্রæত শেষ করার তাগিদ দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি জনদুর্ভোগ লাঘবে শুষ্ক মৌসুমেই নগরীর সব উন্নয়ন, নির্মাণ, সড়ক মেরামতের কাজ শেষ করার নির্দেশ দেন। গতকাল মঙ্গলবার নগর ভবনে ঠিকাদারদের সাথে চলমান প্রকল্পের অগ্রগতি নিয়ে বৈঠকে মেয়র একথা বলেন। প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে বৈঠকে প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, প্রকৌশলী আনোয়ার হোছাইন, আবু ছালেহ, কামরুল ইসলাম, মনিরুল হুদা, নির্বাহী ও সহকারী প্রকৌশলীসহ প্রকৌশল বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মেয়র বলেন, এডিপি প্রকল্পে অর্থের কোন সমস্যা নেই, আন্তরিকভাবে কাজ করুন। ব্যবসায়িক প্রয়োজনে আপনারা ঠিকাদারী করেন। কিন্তু দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আপনাদেরও দায়িত্ব রয়েছে। অনেক ক্ষেত্রে ধীরগতি ও অপরিকল্পিত উন্নয়ন কাজের কারণে জনপ্রতিনিধিদের সম্পর্কে জনমনে বিভ্রান্তি ও ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। এসব বিষয় খেয়াল রেখে উন্নয়ন প্রকল্পের কাজ শেষ করার তাগিদ দেন মেয়র।
রেডিওথেরাপি সেবা চালু
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ক্যানসার চিকিৎসায় অত্যাধুনিক রেডিওথেরাপি(কোবাল্ট-৬০) সেবা কার্যক্রম চালু হয়েছে। গতকাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এই সময় উপস্থিত ছিলেন চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন আহমদ, চমেকের উপাধ্যক্ষ প্রদীপ কুমার, বিএমএ চট্টগ্রাম শাখার সভাপতি প্রফেসর ডা. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, রেডিওথেরাপি বিভাগের প্রধান প্রফেসর ডা. সাজ্জাদ মোহাম্মদ ইউসুফ ও সার্জন ডাক্তার আলী আজগর চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।