Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪ পৌষ ১৪২৫, ১০ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ১

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১১:১৫ এএম

ময়মনসিংহে পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' সুমন নামে এক ব্যক্তি নিহত হয়েছ। মঙ্গলবার দিবাগত রাত পৌণে একটায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারি শাইখ সিরাজ সড়কের মাথায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত সুমন মাদক ব্যবসায়ী। তিনি সদর উপজেলার চরকালিবাড়ি লোকনাথ মন্দির সংলগ্ন সুরুজ ড্রাইভার ওরফে গোলাম মোস্তফার ছেলে।

জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল হোসেন আকন্দ জানান, মঙ্গলবার দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখার দুটি টিম কোতোয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযানে গেলে গোপন সূত্রে সংবাদ পায় যে, সদর উপজেলার কোতোয়ালী থানাধীন ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পুলিয়ামারী শাইখ সিরাজ রোডের মাথায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে। রাত পৌনে একটার দিকে ডিবি’র দুইটি টিম ঘটনাস্থলে পৌছা মাত্রই মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ও ইটপাটকেল মারতে থাকে। এতে পুলিশ কনস্টেবল ইলিয়াছ মিয়া ও রানাউল ইসলাম আহত হয়। পুলিশ সরকারী সম্পদ ও আত্মরক্ষার্থে শর্টগানের ফাকা গুলি বর্ষণ করে। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। ঘটনাস্থল হতে মাদক ব্যবসায়ী সুমনকে আহত অবস্থায় পাওয়া যায় এবং তার হেফাজত হতে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়। পলাতক মাদক কারবারিদের গুলিতে আহত মাদক কারবারিকে কোতোয়ালী থানা পুলিশের সহায়তায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হলে কর্তব্যরত ডাক্তার সুমনকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি, সন্ত্রাসীসহ ১০-এর অধিক মামলা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ