Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী

পুলিশের ভয়ে ছাদ থেকে লাফিয়ে আসামির মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ১১:৪৯ এএম

সিলেট নগরীতে পুলিশের ভয়ে ছাদ থেকে লাফিয়ে আব্দুল্লাহ (৩০) নামে মাদক মামলায় পরোয়ানাভুক্ত আসামির মৃত্যু হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) ভোরে নগরীর ইসলামপুর এলাকায় এ ঘটনা ঘটে। সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, শাহপরাণ থানা পুলিশের একটি দল ইসলামপুর এলাকায় বুধবার ভোরে মাদক মামলার আসামিকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। এসময় ওই এলাকার ফাল্গুনী ৩৮ নম্বর বাসার বাসিন্দা মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি আব্দুল্লাহ পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওযার সময় গুরুতর আহত হন। এরপর পরিবারের লোকজন আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি আক্তার হোসেন জানান, সিলেট যুগ্ম মহানগর প্রথম আদালতে আব্দুল্লাহ একটি মাদক মামলায় বিচারাধীন। ওই মামলায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়না জারি করেন। পরোয়না পেয়ে আব্দুল্লাহ বাসায় পুলিশ অভিযান চালাতে গেলে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাদ থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আহত হয়। পরে বাসার লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ