Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের মনোনয়ন দিবেন না -বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ৪:১৪ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা আলী উসমান বলেছেন, নির্বাচনে সন্ত্রাস, পেশি শক্তি ব্যবহার এবং কালো টাকার ছড়াছড়ির কারণে সৎ ও যোগ্য প্রার্থীরা বাধাগ্রস্থ হয়। আল্লাহভীরু লোক বিজয় হতে হলে সন্ত্রাস, প্রকল্প দুর্নীতি ও কালো টাকার ব্যবহার বন্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। তিনি আরো বলেন, প্রত্যেক দলের উচিৎ এমন লোকদের মনোনয়ন দেওয়া, যারা সন্ত্রাস চাঁদাবাজিসহ কোনো অপকর্মের সাথে জড়িত নয়। আজ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈঠকে আগামী ২০ নভেম্বর সকাল ১০ টায় ঢাকায় দলীয় প্রার্থীদের সঙ্গে মতবিনিময়ের সিদ্ধান্ত গৃহিত হয়।

মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে আরো উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আফজালুর রহমান, মুফতি সাঈদ নূর, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজীজ, মুফতি হাবীবুর রহমান, ড. জি এম মেহেরুল্লাহ, মুফতি শরাফত হোসাইন, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মাওলানা জসীম উদ্দীন, মুফতি হাসান মুরাদাবাদী, মাওলানা ফয়সাল আহমদ, মুহাম্মদ আব্দুর রহীম, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা রুহুল আমীন খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ খেলাফত মজলিস


আরও
আরও পড়ুন