Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে ঐক্যফন্টের একমাত্র প্রার্থী শামীম তালুকদার

সরিষাবাড়ী (জামালপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৮, ৫:০৯ পিএম

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে মহাজোটে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির দেড় ডজন মনোনয়ন প্রত্যাশী থাকলেও একক প্রার্থী নিয়ে ফুরফুরে অবস্থানে বিএনপি। এখানে ঐক্যফ্রন্টের একমাত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীম।
বিএনপির সাবেক মহাসচিব প্রয়াত ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ইমেজ ও তালুকদার পরিবার কেন্দ্রীয় ঐতিহ্যই মুলত: সরিষাবাড়ীতে বিএনপির রাজনৈতিক শক্তির ভিত্তি। আব্দুস সালাম তালুকদারের মৃত্যুর পর তাঁর ভাতিজা ফরিদুল কবির তালুকদার শামীমই দলের হাল ধরে আছেন। অষ্টম জাতীয় সংসদ নির্বাচনের পর থেকেই দলীয় এমপিবিহীন আসনটি পুণরুদ্ধারের জন্য তিনি গণসংযোগ করে যাচ্ছেন। কেন্দ্রীয় কর্মসূচি পালনের পাশাপাশি নেতাকর্মীদের খোঁজখবর, ভোটকেন্দ্রে এজেন্ট নিয়োগ ও ওয়ার্ডভিত্তিক কমিটি গঠণ করছেন।
ফরিদুল কবির তালুকদার শামীম বলেন, ‘দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুষ্ঠু নির্বাচন হলে সারাদেশে বিএনপি বিজয়ী হবে। সরিষাবাড়ীতে বিএনপি সাংগঠনিকভাবে মজবুত। এছাড়া প্রতিদ্বন্ধি প্রার্থীও নেই। সুষ্ঠু পরিবেশ পেলে এখানে আমি এমপি নির্বাচিত হবো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ